• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

খাদিমপাড়ার ৮নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত মে ৫, ২০২০
খাদিমপাড়ার ৮নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ

সিলেট সুরমা ডেস্ক : সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সরকারের বিনামূল্যের চাল বিতরণ করা হয়েছে। ৮নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) আব্দুল মছব্বিরের নেতৃত্বে ত্রাণ ‍বিতরণ কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এড. আফছর আহমদ। এসময় চেয়ারম্যানের পক্ষথেকে সবজিও বিতরণ করা হয়।

সোমবার (৪ মে) দুপুরে ইউনিয়নের পিরেরবাজারস্থ এমকে মার্কেটে ৪৪ টি অসহায় পরিবারে এ ত্রাণ বিতরণ করা হয়। এসময় ইউপির ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) জুমেরা রহমান জবা সহ স্থানীয় মুরব্বি ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সরকারের জি-আর কর্মসূচীর আওতায় লকডাউন চলাকালীন সময়ে অসহায় দুস্থ পরিবারের মধ্যে ১০ কেজি হারে বিনামূল্যে চাল বিতরণ কার্যক্রমের আওতায় এ ত্রাণ বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ডের মেম্বার আব্দুল মছব্বির। তিনি জানান, সোমবারের ৪৪টি পরিবারসহ এ পর্যন্ত ওয়ার্ডের প্রায় সাড়ে ছয়শ অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 

আব্দূর মছব্বির আরো জানান, যতদিন লকডাউন থাকবে স্বাভাবিক পরিবেশ ফিরে না আসা পর্যন্ত সরকারের বরাদ্দের ভিত্তিতে অসহায় পরিবারের মধ্যে ত্রান বিতরণ অব্যাহত থাকবে।