• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ত্রাণ নয়, আর্থিক সহায়তা করেছেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা আবুল কাশেম মোর্শেদ

sylhetsurma.com
প্রকাশিত মে ১০, ২০২০
ত্রাণ নয়, আর্থিক সহায়তা করেছেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা আবুল কাশেম মোর্শেদ

সিলেট সুরমা ডেস্ক : বৈশ্বিক মহামারী করণায় থমকে গেছে গোটা বিশ্ব।     এ পরিস্থিতি থেকে পরিত্রান পেতে চলছে লাকডাউন। আর এ লকডাউন মানতে গিয়ে বেকার হয়ে পড়েছে অনেক নিম্ন আয়ের মানুষ। তাই দেশের এই চরম পরিস্থিতিতে ওইসব অসহায় এবং দুস্থদের পাশে দাঁড়িয়ে যে যার অবস্থান থেকে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। তারা যে যার অবস্থান থেকে করছেন সাহায্য-সহযোগিতা।

তাদের মতই একজন বর্তমান যুক্তরাষ্ট্র প্রবাসী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক নেতা ও বর্তমানে যুক্তরাষ্ট্র বিএনপি নেতা আবুল কাশেম মোর্শেদ। যিনি দুঃসময় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তিনি সিলেটে জেলা যুবদলের প্রয়াত নেতা আলতাফ হোসেনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। নিজের সাধ্য মতো দিয়েছেন আর্থিক সহায়তা।

রবিবার (১০ মে) সিলেটে দলের জন্য শ্রম দেওয়া এমনই এক নেতার পরিবারকে উপহার স্বরূপ আর্থিক সহায়তা প্রদান করেছেন আবুল কাশেম মোর্শেদ। মরনব্যাধি ক্যান্সারে মারা যাওয়া প্রয়াত যুবদল নেতা আলতাফ হোসেনের স্ত্রী ও সন্তানের হাতে খামেভরা নগদ ১০ হাজার ৫৪ টাকা ৭৮ পয়সা তুলে দেওয়া হয়েছে।    সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার নগদ এই অর্থসহায়তা পৌঁছে দেন।     এসময় তার সাথে সিলেট মহানগর বিএনপি নেতা ললিক আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশের এই চরম পরিস্থিতিতে বিএনপি নেতার এ উপহার পেয়ে অনেকটা আবেগে আপ্লুত হয়ে পড়েন প্রয়াত আলতাফ হোসেনের স্ত্রী রুকেয়া বেগম। দুঃসময় পাশে এসে দাঁড়ানোয় যুক্তরাষ্ট্র বিএনপি নেতা আবুল কাশেম মোর্শেদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি।