• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সিলেটে ৫ শতাধিক পরিবার পেলো এনআরবি ব্যাংকের খাদ্য সহায়তা

sylhetsurma.com
প্রকাশিত মে ১৪, ২০২০
সিলেটে ৫ শতাধিক পরিবার পেলো এনআরবি ব্যাংকের খাদ্য সহায়তা

বিশ্বের পাশাপাশি বাংলাদেশেও করোনা ভাইরাস প্রভাব বিস্তার করেছে ।  এ সংকটময় সময়ে কর্মহীন হয়ে পড়েছেন কর্মজীবি মানুষ। এই অসময়ে দেশব্যাপী গরিব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে এনআরবি ব্যাংক।

ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহাতাবুর রহমান ও পরিচালকবৃন্দ, শেয়ারহোল্ডার ও ম্যানেজমেন্টের সকল সদস্যদের প্রচেষ্টায় অসহায়দের জন্য ব্যাংকের পক্ষ থেকে সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলীতে খাদ্য সামগ্রী ত্রান বিতরণ করা হয়েছে।

যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী গিয়াস উদ্দিন এর তত্ব্যাবধানে বুধবার দিনব্যাপী ৫ শতাধিক পরিবারের মধ্যে এই ত্রান সামগ্রী বিতরণ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, বিশেষ অতিথি ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র(১) ও ২৬ নং ওয়ার্ডের পরপর ২ বারের নির্বাচিত কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বকস্ লিপন, মহানগর আওয়ামী লীগ নেতা ও আজাদ শপিং কমপ্লেক্সের সত্ব্যাধিকারী হাজী হেলাল বকস্, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল।

ত্রান বিতরণীতে সার্বিক সহযোগিতা ও পরিচালনায় ছিলেন, তরুণ সমাজসেবী,সংগঠক ২৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী জাহাঙ্গীর মিয়া, আকতার উদ্দিন নাদির, আবুল মিয়া ব্যবসায়ী আলাউদ্দিন মিয়া, প্রবাসী দিলওয়ার আহমদ, আফরোজ মিয়া, ২৫নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, শাবলু ,কুহিনুর মনির, বাপ্পী, ফাহিমসহ এলাকার মুরব্বীয়ানগণ।

প্রেস-বিজ্ঞপ্তি।