• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আশার কলি সমাজ কল্যাণ সংঘের ৮ম বার খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

sylhetsurma.com
প্রকাশিত মে ১৯, ২০২০
আশার কলি সমাজ কল্যাণ সংঘের ৮ম বার খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

সারা বিশ্বে এখন করোনা ভাইরাস নামক মহামারি বিরাজ করছে। বাংলাদেশে ও যার প্রভাব বিস্তার অব্যাহত রয়েছে। এ মাহামারির তান্ডবে বাংলাদেশের মানুষ এখন সরকারের অঘোষিত লক ডাউনে ঘরবন্দি।এ ঘরবন্দি আসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে দক্ষিণ সুরমার সুপরিচিত জনকল্যাণমূলক সংগঠন আশার কলি সমাজকল্যাণ সংঘ।
পবিত্র ইদুল ফিতর উপলক্ষে প্রতিবারের ন্যায় ৮তম বার সংগঠনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে কুচাই ইউনিয়নের পশ্চিভাগ ১ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার ৩০০শ অধিক পরিবাররে মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল চাল ১০ কেজি, পিয়াজ ২ কেজি, আলু ৩ কেজি, ডাল ১কেজি, তেল ১.৫লিটার, সহ চিনি, সেমাই ও ময়দা।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন পশ্চিমভাগ আবাসিক এলাকার বিশিষ্ট মুরব্বী মখলিছুর ও বিশিষ্ট মুরব্বী শালিস ব্যক্তিত্ব আব্দুল কাদির হিরন,আশার কলি সমাজ কল্যান সংঘের উপদেষ্টা জিয়াউর রহমান,মুহিবুর রহমান,লুংফুর রহমান,সাংবাদিক সাহাদ উদ্দিন দুলাল, সংগঠনের সাবেক সভাপতি মিজানুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী ও আশার কলি সমাজকল্যান সংঘের উপদেষ্টা নাজির আহমদ স্বপন, উপদেষ্টা দিবাকর দেবনাথ,সাইদুল ইসলাম অপু,সংগঠনের সাবেক সভাপতি নুরে আলম সুজন,ও জাকারিয়া আহমদ,উপদেষ্টা এখলাছুর রহমান, আজমির সিদ্দিকী,মাহবুব আ্লম, সাম্মু আহমদ আশার কলি সমাজকল্যান সংঘের বর্তমান কমিঠির সভাপতি শাহজাহান আহমদ রুমন,সহ সভাপতি ইয়াহয়াহ আহমদ রাজু,সাধারন সম্পাদক অহিদুল ইসলাম রুপু। প্রেস-বিজ্ঞপ্তি।