• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

কানাইঘাট প্রেসক্লাব সভাপতির পিতার দাফন সম্পন্ন : শোক প্রকাশ

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ৪, ২০২১
কানাইঘাট প্রেসক্লাব সভাপতির পিতার দাফন সম্পন্ন :  শোক প্রকাশ

কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের পিতা ও বৃহত্তর জৈন্তার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মাওলানা সাজ্জাদুর রহমান ফারুকির দাফন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার ভোর ৬টায় সিলেট ওমেক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলে মরহুমের প্রথম জানাযা ওই দিন যোহরের নামাযের পর নগরীর হযরত শাহজালাল (রহ.) দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সেখানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এরপর দ্বিতীয় জানাযার জন্য মরহুমের গ্রামের বাড়ি কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির ভবানীগঞ্জ এলাকার উদ্দেশ্যে লাশবাহি গাড়ি নিয়ে রওয়ানা দেন স্বজনরা। প্রায় ৪ টার দিকে ফারুকির লাশ তার জন্মভূমিতে পৌঁছলে এক নজর দেখার জন্য আত্মীয় স্বজন,পাড়া-প্রতিবেশি,শুভাকাঙ্খী ,জনপ্রতিনিধি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ছুটে আসেন। এরপর গ্রামের জামে মসজিদে আসরের নামাযের পর শত শত মানুষের অংশ গ্রহণে দ্বিতীয় জানাযা শেষে এলাকার পঞ্চায়েতি কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। প্রথম ও দ্বিতীয় জানাযায় পৃথকভাবে অংশ গ্রহণ করেছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী,কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মামুন রশিদ মামুন(চেয়ারম্যান), জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ভিপি মাহবুবুল হক চৌধুরী, জেলা জামায়াত নেতা আনোয়ার হোসেন খান, কলামিস্ট ও লেখক অধ্যাপক আব্দুর রহিম, সিনিয়র সাংবাদিক সামির মাহমুদ,নাসির উদ্দিন, এ কে কাওছার আহমদ, উপজেলা বিএনপি নেতা অধ্যাপক হাবিব আহমদ,হাজী শলীফুল হক, হাজী জসিম উদ্দিন,নুরুল হোসেন বুলবুল, সাতবাঁক ইউপির চেয়ারম্যান আব্দুল মান্নান,দিঘীরপার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুমিন চৌধুরী , ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ সুলেমান, জেলা যুবলীগ নেতা মাসুক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুর রহিম, হুমায়ুন আহমদ, মাস্টার আমিনুল ইসলাম, উপজেলা বিএনপি নেতা ফখর উদ্দিনও যুবদলনেতা সেলিম আহমদ রনি প্রমুখ।
সবুজ সিলেট সম্পাদকের শোক : এদিকে কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের পিতা ও বৃহত্তর জৈন্তার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মাওলানা সাজ্জাদুর রহমান ফারুকির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন দৈনিক সবুজ সিলেট পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। প্রেস-বিজ্ঞপ্তি