• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবেক ছাত্রদল নেতার বাসায় হামলা ব্যাপক ভাঙচুর, নারী পুরুষসহ আহত ৪

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ১৯, ২০২১
সাবেক ছাত্রদল নেতার বাসায় হামলা ব্যাপক ভাঙচুর, নারী পুরুষসহ আহত ৪

সিলেট সুরমা ডেস্ক : সিলেট জালালাবাদ থানা ছাত্রদলের সাবেক নেতা এবং যুক্তরাজ্য জাতীয়তাবাদী শ্রমিকদলের অন্যতম নেতা মোস্তাক আহমদের বাসায় ছাত্রলীগ ক্যাডাররা ব্যাপক হামলা ও ভাঙচুর করেছে। এতে এক শিশুসহ চারজন নারী পুরুষ গুরুতর আহত হন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ অগাস্ট ২০২১, বোধবার বিকেল ৫টার দিকে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছাত্রলীগ কর্মীরা সিলেটের জালালাবাদ থানার গোয়াবাড়ী, মোহনা, ব্লক:সি/৩, আখালিয়াস্থ মোস্তাক আহমদের বাসায় এই অতর্কিত হামলা চালায়। ১০ টি মোটর সাইকেলযোগে দা, কিরিচ, রোল ও হকিস্টিক নিয়ে মোস্তাক আহমদের বাসায় গিয়ে ছাত্রলীগ কর্মীরা তাকে ডাকাডাকি করে। তিনি বাসায় নাই জানালে তার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং প্রাণ নাশের হুমকি দেয়। এক পর্যায়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা বাসার নারী পুরুষ ও শিশুদের নির্বিচারে আক্রমণ করতে থাকে।

এসময় বাসার লোকজন কান্নাকাটি ও চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরবর্তীতে অস্ত্রধারীরা মোস্তাকের বাসার দরজা, জানালা, বাসার আসবাবপত্র সহ মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। খবর পেয়ে জালালাবাদ থানার এসআই শামসুদ্দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে মোস্তাকের পরিবার সন্ত্রাসী হামলার পর থেকে চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন। সন্ত্রাসীদের ভয়ে তারা বাসা থেকে বের হতে ভয় পাচ্ছেন।