• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে শ্বাসরোধে প্রবাসীকে হত্যাচেষ্টা, পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৫, ২০২৩
সিলেটে শ্বাসরোধে প্রবাসীকে হত্যাচেষ্টা, পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেপ্তার

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের জৈন্তাপুরে এক কুয়েত প্রবাসীকে শ্বাসরোধে হত্যাচেষ্টার অভিযোগে পরকীয়া প্রেমিকসহ তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার ঘাটের চটি গ্রামে এই ঘটনা ঘটে।

আহত প্রবাসী মিনহাজ উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ মিনহাজের স্ত্রী ও তার প্রেমিককে গ্রেপ্তার করেছে। পরে বিকেলে মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন– কুয়েতপ্রবাসী মিনহাজ উদ্দিনের স্ত্রী মনিরা বেগম ও একই উপজেলার হরিপুর এলাকার ফরিদ মিয়া চৌধুরীর ছেলে ফেরদৌস রহমান চৌধুরী।

স্থানীয়রা জানান, ঘাটের চটি গ্রামের মিনহাজ উদ্দিন কুয়েতে থাকাকালে তার স্ত্রী মনিরা থাকতেন বাবার বাড়ি হরিপুরে। সেখানে ফেরদৌস রহমানের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে তার। সম্প্রতি দেশে ফেরেন মিনহাজ। শুক্রবার রাতে তাদের শোবার ঘরে ঢোকেন ফেরদৌস। সে সময় তাকে আটকানোর চেষ্টা করেন মিনহাজ। এ সময় মনিরা ও ফেরদৌস মিলে মিনহাজকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালান। তার চিৎকার শুনে বাড়ির লোকজন এসে মিনহাজকে উদ্ধার করে এবং মনিরা ও ফেরদৌসকে আটক করে পুলিশে সোপর্দ করে।

জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম জানান, হত্যাচেষ্টার অভিযোগে প্রবাসীর বাবা নূর মিয়া বাদী হয়ে মামলা করেছেন। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।