• ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শেখ হাসিনার জন্মদিনে মহানগর আওয়ামী লীগের বিশেষ প্রার্থনা

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২৩
শেখ হাসিনার জন্মদিনে মহানগর আওয়ামী লীগের বিশেষ প্রার্থনা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান‘র কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৭ ঘটিকায় মির্জাজাঙ্গালস্থ নির্ম্বাক আশ্রমে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে, ১৩ নং ও ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন রায়, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, ২নং ওয়ার্ডের সহ-সভাপতি শ্যামল চৌধুরী, উত্তম চৌধুরী, ১৩ নং ওয়ার্ডের শিক্ষা বিষয়ক সম্পাদক রকি দেব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নসু ভৌমিক, মহানগর ছাত্রলীগ নেতা অসীম পাল, স্বদেশ রঞ্জন দাস, বিপুল সূত্রধর, জীপন রায় প্রমুখ।

প্রার্থনা সভা পরিচালনা করেন দেবব্রত চক্রবর্ত্তী।

প্রার্থনায় সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল নিহত সদস্যের আত্মার শান্তি কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুদীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়।