• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জে নাশকতার মামলায় গ্রেপ্তার ৩

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ৫, ২০২৩
গোলাপগঞ্জে নাশকতার মামলায় গ্রেপ্তার ৩

গোলাপগঞ্জে নাশকতার মামলায় জেলা ছাত্রদলের সহ সাংগঠনিকসহ ছাত্রদলের ৩জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শনিবার (৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লাগ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে শাহ আলম (২৪), রফিপুর নয়া মসজিদ গ্রামের ফখরুল ইসলামের ছেলে ছানি আহমদ (২৪) ও হেতিমগঞ্জ গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে নাঈম আহমদ (২৩)। এদের মধ্যে শাহ আলম সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব রয়েছেন। এছাড়াও ছানি ও নাঈম জেলা ছাত্রদলের কর্মী।

পুলিশ জানায়, গত (২৯ অক্টোবর) বিএনপির ডাকা হরতালে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ বাজারে হরতালকে কেন্দ্র করে নাশকতার সৃষ্টি করে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন। পরে নাশকতা সৃষ্টিকারী ৬ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং: ১৯, তাং:২৯/১০/২৩ ইং) দায়ের করে।

ওই মামলার আসামিদের গ্রেপ্তার করা হয়। এর আগে এই মামলায় গোলাপগঞ্জ পৌর বিএনপির প্রচার সম্পাদক ও পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম তাজ এবং যুবদল কর্মী আব্দুস শহীদকে গ্রেপ্তার করে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা এখলাছুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।