• ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মফুর আলীকে হারিয়ে বালাগঞ্জে আনহার জয়ী

sylhetsurma.com
প্রকাশিত মে ৩০, ২০২৪
মফুর আলীকে হারিয়ে বালাগঞ্জে আনহার জয়ী

সিলেটের বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ২০ হাজার ৮৩৪ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুরকে (কাপ-পিরিচ) পেয়েছেন ১৮ হাজার ৬৮৫ ভোট।

আনহার ৬ নং বোয়ালজুড় ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান ছিলেন।

এই উপজেলায় ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৫ জন ভাইস-চেয়ারম্যান ও ২ জন মহিলা-ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ৩৬টি কেন্দ্রের ২২০টি ভোট কক্ষে মোট ৯৭ হাজার ৩১৭ জন ভোটার।

চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর (কাপ পিরিচ), বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (সদ্য পদত্যাগপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া (আনারস), বর্তমান ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি সামস্ উদ্দিন সামস্ (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদে- সাবেক ভাইস-চেয়ারম্যান সৈয়দ আলী আছগর (বৈদ্যুতিক বাল্ব), মোস্তাক উদ্দিন আহমদ (চশমা), নুরে আলম (মাইক), মশাহিদ আলী (তালা), জাকারিয়া জাবের (টিউবওয়েল)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি (ফুটবল) ও অর্পণা রানী দেব (কলস)।