• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান : রওশন এরশাদ

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ২১, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক:::::  জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ জাতির পিতার দেশ প্রেমের আদর্শে অনুপ্রাণিত হয়ে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ বিকেলে তাঁর সংসদ ভবনন্থ কার্যালয়ে এক আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এ আহবান জানান।রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান। তিনি বাঙ্গালী জাতির পিতা। দলীয় আদর্শ এবং রাজনৈতিক কর্মসূচি ভিন্ন হতে পারে কিন্তু এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অর্জনে বঙ্গবন্ধুর অবদান অনস্বীকার্য।
দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সেই সাথে তার পরিবারের শহীদ সদস্যবর্গ এবং ১৫ আগস্ট ও ২১ আগস্টের মর্মান্তিক ঘটনায় নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ.স.ম ফিরোজ, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কাজী ফিরোজ রশিদ এমপি, জিয়াউদ্দীন বাবলু এমপি, ফখরুল ইমাম এমপিসহ দলের সংসদস্যগণ উপস্থিত ছিলেন।