সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকতা বিষয়ক কর্মশালা থেকে নবীগঞ্জে ফেরার পথে মোটর সাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন নবীগঞ্জের সিনিয়র দুই সাংবাদিক।
আহত দুই সাংবাদিক হলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দৈনিক সমকাল পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমেদ আজাদ ও নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক খোয়াই পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি উত্তম কুমার পাল হিমেল। শনিবার (২৭ আগস্ট) বিকেলে সাড়ে ৪ টার দিকে পৌর এলাকার তিমিরপুর নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় উত্তম কুমার পাল হিমেলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এম আহমদ আজাদকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
সূত্রে জানা যায়, হবিগঞ্জ প্রেসক্লাবে নিউজ নেটওয়ার্কের উদ্যোগে ৫ দিনব্যাপী সাংবাদিকদের কর্মশালা চলছে। উক্ত কর্মশালায় সাংবাদিক এম এ আহমেদ আজাদ ও উত্তম কুমার পাল হিমেল অংশগ্রহণ করেন। শনিবার ২য় দিনের কর্মশালা শেষ করে মোটর সাইকেল যোগে নবীগঞ্জ ফিরছিলেন তারা। নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর নামক স্থানে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে তারা দুই জন গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি এটিএম সালাম, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার শিকদার, নির্বাহী সদস্য আকিকুর রহমান সেলিম, সেলিম তালুকদার, অফিস সম্পাদক মতিউর রহমান মুন্নাসহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ। তারা আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও রথীন্দ্র চন্দ্র দেবসহ কয়েকজন চিকিৎসক আহত দুই সাংবাদিককে চিকিৎসা সেবা দেন। পরে উত্তম কুমার পাল হিমেলের অবস্থা একটু আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত দুই সাংবাদিককে দেখতে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভিড় করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১