• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

২৫ ও ২৬ নং ওয়ার্ড আহবায়ক কমিটি অনুমোদন লাভ

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ২৯, ২০১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এর সিলেট মহানগরীর ২৫ ও ২৬নং ওয়ার্ডের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে ২৬নং ওয়ার্ডের পুরাতন আহবায়ক কমিটি বাতিল করে গত শনিবার নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। নুরুল ইসলাম খান পিন্টুকে আহবায়ক, আমির হামজা শিবলীকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও আরিফুল ইসলাম উজ্জ্বলকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কমিটির অনুমোদন দেয়া হয়।
এদিকে, শাহিন আহমদকে আহবায়ক, হাসান মাহমুদ মাসুমকে সিনিয়র যুগ্ম আহবায়ক, জাকির আহমদ জাকির ও লাহিন আহমদকে যুগ্ম আহবায়ক এবং কামরান নোমানকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কমিটির অনুমোদন দেয়া হয়।
এ সময় দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল হাসান জুয়েল, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম সিদ্দিকী, সাবেক যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম রুহেল, সাহেদ খান স্বপন, দিলোয়ার হোসেন রানা, ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দিলোয়ার হোসেন চৌধুরী সহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আহবায়ক কমিটি অনুমোদন দেয়ার পর উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, শহীদ প্রেসিডেন্ট রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে তৃণমূল স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। -বিজ্ঞপ্তি