• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ইমজা

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০১৬

লন্ডন বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক আ. স. ম মাসুমকে সংবর্ধনা প্রদান করেছে সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)। রোববার রাতে নগরীর একটি হোটেলের হল রুমে এই সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। আ. স. ম মাসুম ইমজার প্রতিষ্ঠাকালীন কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন।
ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় এই ঈদ পনর্মিলনী ও সংবধণা সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, ইমজা’র সাবেক সভাপতি আল আজাদ ও সংবর্ধিত অতিথি আ. স. ম মাসুম।
আলোচনা পর্ব শেষে মাসুমের হাতে একটি সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। আলোচনায় বক্তারা সিলেটের সাংবাদিকদের কল্যানে ইমজার আরো বলিষ্ট ভূমিকা রাখার উপর আলোকপাত করেন। এছাড়া সাংবাদিকদের কল্যানে একটি তহবিল ঘটনের ব্যাপারেও আলোচনা হয়। এছাড়া ইমজার আয়োজনে সফলভাবে একটি ফুটবল ও ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন করায় সংশ্লিস্টদের ধন্যবাদ জানানো হয়। এতে ইমজার সদস্য ছাড়াও ক্রীড়া লেখক সমিতি সিলেটের সভাপতি বদরুদ্দোজা বদরসহ সংগঠনটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস-বিজ্ঞপ্তি।