• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে মোটর সাইকেলের চাঁপায় ৩ বছরের শিশু আহত

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১, ২০১৬

সুনামগঞ্জ প্রতিনিধি ::::
সুনামগঞ্জের তাহিরপুরে মোটর সাইকেল চাঁপায় তিন বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনার শিকার আহত শিশুর নাম সাইফুল্লাহ। সে উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের লাকমা পশ্চিম পাড়ার হেকম আলীর ছেলে। আশংকাজনক অবস্থায় ওই শিশুকে শুক্রবার রাতে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহত শিশুটির পারিবারীক সুত্রে জানা যায়, উপজেলার ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য চারাগাঁও গ্রামের হাসান আলীর অপ্রাপ্ত বয়স্ক ১৪ বছরের ছেলে রাসেল শুক্রবার সন্ধায় বেপরোয়া গতিতে চারাগাঁও থেকে টেকেরঘাট যাবার পথে লাকমা পশ্চিম পাড়ার নীজ বাড়ির দক্ষিণ পার্শ্বে দাড়ানো থাকা অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটির উপর মোটর সাইকেল তুলে দেয়। এক পর্যায়ে শিশুটি মোটর সাইকেলের ধাক্কা ও চাঁপায় পড়ে মাথায়, চোখে, বুকে ও পিঠে রক্ষার্থ জখম হয়। দূর্ঘটনার পর রেজিষ্ট্রেশান বিহিন মোটর সাইকেল রেখে রাসেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এদিকে আহত শিমুটির অবস্থা আশংকামুক্ত না হওয়ায় শনিবার সকালে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতারৈ প্রেরণ করা হয়েছে।
দূর্ঘটনার ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য হাসান আলী শনিবার সকালে বলেন, রাস্তায় কত লোকই তো মোটর সাইকেল চালায়, কত দূর্ঘটনা ঘটে , অপ্রাপ্ত বয়স্ক ছেলে মোটর সাইকেল চালাতে গিয়ে দূর্ঘটনা ঘটিয়েছে এটা তেমন কোন ব্যাপার নয়, আসলে আমি খোঁজ নেয়ারই সময় পাইনি।