• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নে কর্মী সমাবেশ

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৮, ২০১৬

দক্ষিণ সুরমাস্থ ৩নং তেতলী ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা স্বাধীন বাংলা রিলিফ কমিটির চেয়ারম্যান ও তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবরু মিয়া (আবু মিয়া)’র বাসভবনে য্ক্তুরাজ্য শোফিল্ড শাখার সিনিয়র সহ সভাপতি মো. শাহাজাহান মিয়ার উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে শনিবার বিকাল ৩টায় এক কর্মী সভার আয়োজন করা হয়।  তেতলী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. দিলদার হোসেন রিপনের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজা আহমদের পরিচালনায় কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পীকার আলহাজ্ব মাহমুদুস সামাদ চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, মো. ইসরব আলী, মো. হাসিদ আলী, মো. আব্দুর রাজ্জাক, মো. হাজী শাহ আলম, মো. আজীর, মো. খালিক মিয়া, জফুর আলী, মো. মখন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. হোসেন াহমদ, যুবলীগ নেতা মো. হাজী শামীম, যুবলীগ নেতা মো. কয়েছ, মো. ফয়সাল, মো. ফজল, মো. ফয়সল, লায়েক, ছোটন, সাইদুল, রাব্বানী শাহিন, উজন, জাবেদ, মিলন, দিলিন, সোহেল, মো. হিমেল, লিপন, লিটন, রাসিত, জামাল, খালেদ প্রমূখ।
কর্মীসভায় বক্তারা তেতলী ইউনিয়নের ৫ন ওয়ার্ডে রাস্তাঘাট পুণ:নির্মাণ, গ্যাস সংযোগ বৃদ্দি করার এবং প্রাথমিক বিদ্যালয় সংস্কার করার দাবী জানান।
সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পীকার আলহাজ্ব মাহমুদুস সামাদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে জনগণের দাবী দাওয়া পুরণের আশ্বস্থ প্রদান করেন। জনগণের দু:খ দুর্দশায় সব সময় ছায়ার মতো থেকে তাদের দুর্দশার লাঘবের চেষ্টা করবেন। এসময় জনগণের জয় জয়ধ্বনিতে মুখরিত হয় কর্মী সভা প্রাঙ্গণ। বিজ্ঞপ্তি।