• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রকাশিত অক্টোবর ১০, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক:::::: বগুড়া শহরের শিববাটী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাম মোস্তফা (৫০) ও ডলি বেগম (৪৫) দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় জনি মণ্ডল নামে অপর এক যুবক আহত হয়েছেন।

সোমবার দুপুর ২টার দিকে শহরের শিববাটি এলাকার চুনাতিপাড়ায় এ ঘটনা ঘটে। মোস্তফার ছোট ভাই মোর্শেদ মণ্ডল জানান, দুপুরে তার ভাবি ডলি খাতুন বাড়ির ভেতরের উঠানো টাঙানো তারের ওপর ভেজা কাপড় শুকাতে দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে পড়েন। তার গোঙানির শব্দ পেয়ে তার ভাই মোস্তফা মণ্ডল ঘরের ভেতর থেকে দ্রুত বের হয়ে ডলি খাতুনকে উদ্ধারের চেষ্টা করেন। এতে তিনিও বিদ্যুতায়িত হয়ে পড়েন। পরে তাদের ভাতিজা জনি মণ্ডল চাচা ও চাচীকে বাঁচাতে এগিয়ে গেলে সেও ধাক্কা খেয়ে মাটিতে পরে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ডলি খাতুন এবং তার স্বামী মোস্তফা মণ্ডলের মৃত্যু হয়। আহত জনি মণ্ডলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকেলে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, ঘটনার সময় তুমুল বৃষ্টিপাত হচ্ছিল। বৃষ্টির পানিতে তার ভিজে যাওয়ার কারণে কাপড়-চোপড় শুকানোর তারেও সম্ভবত বিদ্যুতায়ন হয়। সে কারণেই দম্পতির মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।