• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এম এ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাস্টের পুরস্কার বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৯, ২০১৬

দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজারস্থ আলহাজ¦ এম এ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্ট কর্তৃৃক পরিচালিত ৬ষ্ঠ মরহুম আয়েশা খানম হিফজুল কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা শনিবার বিকেলে দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
ট্রাষ্টের সভাপতি ও সিরাজ উদ্দীন আহমদ একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মোঃ মকব্বির আলীর সভাপতিত্বে ও ট্রাস্টের সচিব তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুক আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক ও দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক এ. এইচ. এম ইসরাঈল আহমদ, উপদেষ্টা হাজী রাশীদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রমজান আলী, সিরাজ উদ্দিন ্আহমদ একাডেমীর প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মদব্বির আলী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও আলহাজ¦ তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজম আলী। শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন জামেয়া ইসলামিয়া ফরিদাবাদ মাদরাসার ছাত্র মামুনুর সাঈদ।
উল্লেখ্য, ট্রাস্টের পক্ষ থেকে সিলেট জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজয়ী ৫২ জন শিক্ষার্থীদের মধ্যে সনদ ও আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে মরহুমার রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি জাহাঙ্গীর আলম। বিজ্ঞপ্তি