• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জে ‘ডাকাত সর্দার’ নিহত!!!

প্রকাশিত অক্টোবর ৩০, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক::::: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সর্দার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ২টায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব। ঘটনাস্থল থেকে বিপুল সংখ্যক মাদক, অস্ত্র ও ককটেল উদ্ধার করেছে র‌্যাব।

দেলোয়ার হোসোন দেলু শহরের নগর খানপুর এলাকার এলাকার মতিন ওরফে জমির বেপারীর ছেলে। তিনি নারায়ণগজ্ঞ এলাকায় নিজস্ব বাহিনী গঠন করে ডাকাতি করতেন বলে স্থানীয়ভাবে প্রচার রয়েছে।

গত ১ অক্টোবর শহরের খানপুর সরদার পাড়া ও ২৩ অক্টোবর তল্লা এলাকাতে দুই দফা ডিবির সঙ্গে দেলুর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলেও তিনি পালিয়ে যেতে সক্ষম হন বলে দাবি র‌্যাবের।

নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর সিপিসি-১ এর কমান্ডার এএসপি শিবলী সাদিক ও এএসপি আলেপ উদ্দিন জানান, দেলোয়ার হোসেন দেলুকে আটকের পর পাঠানটুলী এলাকাতে নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলি ছুঁড়ে ও হামলা করে তার বাহিনীর লোকজন। র‌্যাবও পাল্টা গুলি করলে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় দেলু গুলিবিদ্ধ হন। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র, ককটেল উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি পরে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানানো হবে বলে তিনি জানান।