• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

প্রেসিডেন্ট হলে কী করতেন পর্ন স্টাররা?

প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০১৬

সিলেট ‍সুরমা ডেস্ক:::: সাবেক অভিনেতা কিংবা রিয়েলিটি শো স্টার যদি প্রেসিডেন্ট হতে পারেন, তবে একজন পর্ন স্টার কেন পারবেন না? এই প্রশ্নের চাইতেও গুরুত্বপূর্ণ প্রশ্ন, একজন পর্ন স্টার মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হলে তিনি কী করতেন?

এই প্রশ্নেরই উত্তর খোঁজার চেষ্টা করেছে পর্ন কোম্পানি উডরকেট। প্রতিষ্ঠানটির ব্যানারে চলা ‘আস্ক এ পর্ন স্টার’ অনুষ্ঠানে সম্প্রতি এ প্রশ্নের উত্তর জিজ্ঞাসা করা হয়েছিলো পর্ন স্টার লিয়া ফ্যালকনকে।

নারীদের অগ্রাধিকারের বিষয়গুলোর মধ্যে থাকে ভালো চাকরির বাজার তৈরি, সবার স্বাস্থ্যসেবা নিশ্চিত করা এবং পরিবেশ রক্ষা। কিন্তু অভিনেত্রী লিয়া ফ্যালকন বললেন ভিন্ন কথা। তার এ ইচ্ছাটি খুব একটা আলোচিত হয় না যুক্তরাষ্ট্রের রাজনীতিতে। তিনি আমেরিকাকে আবারও মহান করতে চান- মহান করতে চান বিড়ালদের জন্য।

তিনি বলেন, আমি প্রত্যেকটি বিড়ালের জন্য একটি করে বাড়ি নিশ্চিত করতে চাই এবং দেখতে চাই মানুষ বিড়ালকে ভালোবাসছে এবং তাদের সঙ্গে সঠিক আচরণটাই করছে।

তবে জর্জিয়া জোনস নামে অন্য এক পর্ন স্টারের উত্তর- আইনানুযায়ী তিনি এ পদের জন্য উপযুক্ত নন। তবে এটা রাষ্ট্রীয় আইন নয়, এটা তার নিজস্ব নিয়ম।

তিনি বলেন, প্রেসিডেন্ট হতে হলে আপনাকে রাজনীতির মাঠের একজন নির্দিষ্ট ব্যক্তি হতে হবে। আপনার ব্যক্তিগতভাবে আগ্রহীও হতে হবে এবং খুব কম মানবিকতাবোধ সম্পন্ন হতে হবে। এসব কারণেই আমি এজন্য এই পদের যোগ্য নই।