• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ১

প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০১৬

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার সদর উপজেলার নিতেস্বর এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত এবং ১জন গুরুতর আহত হয়েছেন। বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের নিতেস্বর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার কদুপুর গ্রামের হাফিজ আব্দুল হাশিমের ছেলে আশফাক আহমেদ (২৫) ও মোকামবাজার এলাকার আমির আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিশাল আহমদ (২৭)।
নিহতদের উদ্ধারকারীরা জানায়, রাত সাড়ে ১২ টার দিকে মোটর সাইকেল করে তারা ৩ বন্ধু শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার আসার পথে নিতেস্বর এলাকায় রাস্তার পাশে রাখা সংস্কার কাজের ব্যবহৃত রোলার গাড়ির সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হয়। এসময় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মৌলভীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন আহমদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।