মিসবাহ সিরাজের কটুক্তিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক :::: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যখন আগামী জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার প্রস্তুতের নির্দেশ দিয়েছেন তখন দলটির ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ সিলেটের মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের নিয়ে কটুক্তিমূলক যে বক্তব্য রেখেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব।
প্রেসক্লাব নেতৃবৃন্দ মনে করেন মিসবাহ সিরাজ এই কটুক্তির মাধ্যমে সিলেটের পেশাদার সাংবাদিকদের কৌশলে সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করছেন। রবিবার সন্ধ্যায় সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরি বর্ধিত সভায় সাংবাদিক নেতৃবৃন্দ এমন মন্তব্য করেন।
সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন- গত শুক্রবার সিলেট নগরীর সুবিদবাজারে জামায়াত নিয়ন্ত্রিত সাংবাদিকদের একটি প্রতিষ্ঠানে তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ ও সিলেটের পেশাদার সাংবাদিকদের সংগঠন সিলেট জেলা প্রেসক্লাব নিয়ে কটুক্তি করেছেন। তার এমন বক্তব্য জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের ক্ষুদ্ধ করেছে। এই বক্তব্যের মাধ্যমে তার অতীতের জামায়াত প্রীতির বহিঃপ্রকাশ ঘটেছে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন। সভায় বক্তারা অবিলম্বে মিসবাহ উদ্দিন সিরাজকে তার বক্তব্য প্রত্যাহারের দাবি জানান। বক্তব্য প্রত্যাহার না করলে জেলা প্রেসক্লাব বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।
ক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইনডিপেনডেন্ট টিভির ব্যুরো প্রধান ও প্রেসক্লাব ফাউন্ডেশন সিলেটের সভাপতি আল আজাদ, দৈনিক উত্তরপূর্বের বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, দ্যা ইনডিপেনডেন্ট’র ব্যুরো প্রধান লিয়াকত শাহ ফরিদী, ইউএনবি’র সিলেট প্রতিনিধি মোহাম্মদ মহসিন, জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এবং মানবজমিন ও একুশে টিভির ব্যুরো প্রধান ওয়েছ খছরু, সহ সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ ও ডেইলি নিউএজ’র ব্যুরো প্রধান মনিরুজ্জামান মনির, দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রি ইকবাল মনসুর, ক্লাবের সহ সাধারণ সম্পাদক এস সুটন সিংহ, ক্রীড়া সম্পাদক ও চ্যানেল আই ইউকে’র সিলেট প্রতিনিধি এফ এ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার সৈয়দ রাসেল, দপ্তর সম্পাদক ও পূর্বপশ্চিমবিডিডটকমের সিলেট প্রতিনিধি মিসবাহ উদ্দীন আহমদ, দৈনিক সিলেট সুরমার নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম রোকন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমএ মালেক, দৈনিক যায়যায়দিন ও দৈনিক উত্তরপূর্বের চিফ রিপোর্টার তালুকদার আনোয়ারুল পারভেজ, সিলেট বেতারের শফিকুর রহমান চৌধুরী, গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, দৈনিক যুগান্তরের আলোকচিত্রি মামুন হাসান, রিয়েলটাইমস২৪ডটকমের সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, ক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার তুহিনুল হক তুহিন, নির্বাহী সদস্য ও শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার রজত কান্তি চক্রবর্তী, দৈনিক মানবকন্ঠের সিলেট প্রতিনিধি আলী আকবর চৌধুরী, দৈনিক উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার রবি কিরণ সিংহ রাজেশ, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার মোস্তাফিজ রোমান, দৈনিক ইনকিলাবের আলোকচিত্রি মাহমুদ হোসেন, উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার সজল ঘোষ, দৈনিক আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, দৈনিক আজকের পত্রিকার সিলেট প্রতিনিধি মঞ্জুর হোসেন খান, দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন, সিলেটেরকন্ঠ২৪ডটকমের স্টাফ রিপোর্টার অমিতা সিনহা, দৈনিক যুগভেরীর আলোকচিত্রি রণজিৎ সিংহ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ