• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাত্রলীগ নেতা রাজনকে কোপানোর ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০১৭

স্টাফ রিপোর্টার :::::
নগরীর এমসি কলেজ গেটের সামনে সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রহমান চৌধুরী রাজনকে কোপানের ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছয়েফ খানসহ ১০ জনের বিরুদ্ধে এসএমপি’র শাহপরান থানায় মামলা করা হয়েছে। রাজনের ছোটভাই গোলাম হাসান চৌধুরী সাজন বাদী হয়ে গত শনিবার রাতে এ মামলা দায়ের করেন বলে জানান শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি।
গত ৩০ জানুয়ারি রাতে এমসি কলেজের সামনে রাজনকে কুপিয়ে গুরুতর আহত করে দর্বৃত্তরা। প্রথমে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে পরে তার অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন রাজনের বড় ভাই মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক গোলাম সোবহান চৌধুরী দিপন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছয়েফ খান (২৭), জুনেদ (২২), মঞ্জুর আহমদ (৩৩), হাসান (২০), কামরান আহমদ সজল (২২), উজ্জ্বল (৩০), সাগর (২০), রুমান আহমদ (২০), অসীম (২১) ও জামিল আহমদ (১১) তাদেরকে অভিযোক্ত করে মামলা করা হয়েছে। তবে এখনো কেউ গ্রেফতার হয়নি বলে জানান ওসি।
গোলাম সোবহান চৌধুরী বলেন, হামলায় রাজনের হাতের দুই আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া তার দুই পায়েও কোপানো হয়েছে। বাম হাত ও বাম পায়ের অবস্থা সবচেয়ে খারাপ বলে জানান তিনি।