• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

কেন্দ্রীয় ছাত্রদল নেতা ইসহাকের সাথে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দের মতবিনিময়

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০১৭

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের সাথে মতবিনিময় করেছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ।
সাক্ষাতকালে ইসহাক সরকার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভ্যানগার্ড বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সকল নেতাকর্মীরা সকল প্রকার দুঃখ কষ্ট ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ ও শক্তিশালী হতে হবে।  দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্রকে ফিরিয়ে আনতে সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ডাকে যেকোন সময় আন্দোলনের জন্য প্রস্তুত থাকার জন্য আহবান জানান তিনি।
এ সময়ে তিনি কারাবন্দি সিলেট জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক অলিউর রহমান অলিসহ ছাত্রদলের সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি এবং সকল নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
এ সময়ে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক এনামুল হক, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক কবির আহমেদ চৌধুরী উজ্জ্বল, জেলা ছাত্রদলের সিনিয়র সদস্য মিনার হোসেন লিটন, মহানগর ছাত্রদল নেতা হাসান নাসির, জেলা ছাত্রদলের সহ কৃষি ও গবেষনা বিষয়ক সম্পাদক হুমায়ুন রশিদ, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক,  মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা খালেদুল ইসলাম মনি, দক্ষিন সুরমা উপজেলা ছাত্রদল নেতা আব্দুল মুজাক্কির মোঃ ফাহিম।
আরও উপস্থিত ছিলেন ইসহাক সরকার ভাইয়ের বিশ্বস্ত হাতিয়ার চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রদল নেতা সালমান হায়দার এবং যশোর জেলা ছাত্রদলের সমাজসেবা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ গত ১৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বাসায় তল্লাশীর নামে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান । -বিজ্ঞপ্তি