• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ২, ২০১৭

 মাধবপুর সংবাদদাতা ::  হবিগঞ্জের মাধবপুরে গৃহবধুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২ মার্চ) ভোর রাতে উপজেলার বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী আল আমিন (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে উপজেলার গাংগাইল গ্রামের মৃত ফরিদ মিয়ার মেয়ে জরিনা বেগম ঝর্ণা’র (১৯) বিয়ে হয় একই উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত জাহাঙ্গীর মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে। বিয়ের কয়েক মাস পরেই তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়।
গত ৬ দিন আগে আল আমিন তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার ভোর রাতের কোন এক সময় আল আমিন তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে এটি ভিন্নখাতে প্রবাহিত করতে স্ত্রীর পেটে বৈদ্যুতিক শক দেন।
বৃহস্পতিবার সকালে আল আমিন তার শ্বশুর বাড়ির লোকজনকে ডেকে বলেন, তার স্ত্রী বৈদ্যুতিক শক খেয়ে মারা গেছেন। তখন জরিনার পরিবারের লোকজনদের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়। তারা আল আমিনকে আটক করে পুলিশকে খবর দেন।
খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন এবং ঘাতক আল আমিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার দুপুরে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।
থানার পরির্দশক(তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।