• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

যুক্তরাজ্য প্রবাসী নুয়েল চৌধুরী’কে দক্ষিণ সুরমা তালামীযের সংবর্ধনা

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ২৭, ২০১৭

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল বলেন, নুয়েল চৌধুরী দীনের একজন একনিষ্ঠ খাদেম। যুক্তরাজ্যের মত উন্নত দেশে বসবাস করেও তিনি আর্তমানবতার সেবায় সবসময় নীরবে কাজ করে যাচ্ছেন। তার মত যদি প্রবাসীরা এইরকম দীনের খেদমতে এগিয়ে আসেন তাহলে মুসলামানদের আর্থসামাজিক অবস্থার আরো অগ্রগতি হবে। কারন এইরকম দীনের কাজ করে গেলে ইহকাল ও পরকালে উত্তম প্রতিদান অবশ্যম্ভাবী। তাই উনার মত সকল প্রবাসীদের দীনের কাজে এগিয়ে আসা প্রয়োজন।
যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক নুয়েল চৌধুরী কে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া দক্ষিণ সুরমা থানা শাখা। শনিবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা থানা তালামীযের সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ আব্দুর রাজ্জাক সাজুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলু বলেন।অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নুয়েল চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা ডেমরা তালামীযের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমাদ উদ্দিন, দক্ষিণ সুরমা তালামীযের সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, নবীগঞ্জ উজেলার অর্থ সম্পাদক নাবিল ইসলাম চৌধুরী প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন আল ইসলাহ নেতা মাওলানা জুনেদ আহমদ, সংগঠনের সিলেট সরকারি কলেজের সভাপতি মাহবুর রহমান সাব্বির,দক্ষিণ সুরমা থানার প্রচার সম্পাদক নিজাম উদ্দিন,সহ প্রচার সম্পাদক হাফিজ বেলাল আহমদ,সহ প্রশিক্ষণ সম্পাদক সাব্বির আহমদ রিদয়,সহ শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক সাইফুর রহমান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ফখর উদ্দিন,সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমিনুর রহমান, সদস্য মেহরাবুল ইসলাম কামিল,আব্দুল মালিক,আব্দুল্লাহ আল মামুন,প্রমুখ।অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি কে ক্রেস্ট প্রদান করেন দক্ষিণ সুরমা থানা তালামীযের নেতৃবৃন্দ। প্রেস-বিজ্ঞপ্তি।