• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাতে পৃথক দুর্ঘটনায় তাদের এই প্রাণহানী ঘটে।  শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, রাত ৯টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি বাস মাধবপুর উপজেলার বিরামচর এলাকার রাস্তা পারের সময় এক নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। মৃত নারী মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের প্রমোদ দাসের স্ত্রী সুচিত্রা রানী দাস (৪৫)।

দুর্ঘটনার পর পুলিশ বাসটি আটক করলে বাসের চালক এবং হেলপার পালিয়ে যান। পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠিয়েছে।

অপরদিকে, হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক সড়কের আতুকুড়া এলাকায় ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত হন। মৃত যুবকের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১১টির দিকে হবিগঞ্জ থেকে বানিয়াচঙ্গের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক আতুকুড়া বাজার এলাকায় পৌঁছলে অজ্ঞাত (৩৫) নামে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। এ সময় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে আতুকুড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার জালাল মিয়া আখঞ্জী তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বানিয়াচং থানার ওসি মোজাম্মেলক হক দুর্ঘটনাগুলির সত্যতা নিশ্চিত করেছেন।