• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে হাওরে ট্রলারডুবিতে যুবলীগ নেতার মৃত্যু

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২২, ২০১৭

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের খরচার হাওরে ট্রলারডুবিতে অরুণ বর্মণ নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার (২১ অক্টোবর) রাত ১০ টার দিকে এঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাতে উপজেলা সদর থেকে ১৫ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ছেড়ে যায়। যাত্রীরা যে যার বাড়িতে ফিরছিলেন। কিছু দূর যাওয়ার পর প্রচণ্ড ঝড়ো বাতাসের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। ট্রলারের অন্য যাত্রীরা সাঁতার কেটে তীরে ওঠতে পারলেও অরুণ বর্মণ হাওরের পানিতে ডুবে মারা যান।

তার বাড়ি ফতেহপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে। পরে এলাকাবাসী তার লাশ উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন বলেন, ‘অরুণ বর্মণ ফতেহপুর ইউপির ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। তিনি আরও বলেন, ‘ট্রলারটি ঝড়ো বাতাসের কবলে পড়ে খরচার হাওরের হরিমন ভাঙা এলাকায় ডুবে যায়। অন্য যাত্রীরা সাঁতার কেটে তীরে ওঠতে পারলেও অরুণ হাওরে ডুবে মারা যান।’

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘এলাকাবাসী লাশ উদ্ধার করেছে। নিহতের লাশ স্বজনদের কাছে দেওয়ার প্রক্রিয়া চলছে।’