• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে র‍্যাবের হাতে ২ অস্ত্র ব্যবসায়ী আটক

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৭

জগন্নাথপুরে গুলি-কার্তুজ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯। এসময় তাদের কাছে থাকা একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার ভবের বাজার সৈয়দপুরের একটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফয়জুর রহমান (৩২) তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের পুত্র ও অপর ব্যক্তি মো. জোবায়ের (২৯) তিনি হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবুতাহেরের পুত্র।

তবে ফয়জুর রহমান বর্তমানে আম্বরখানা মজুমদারী এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা ও মো. জোবায়ের আম্বরখানা ওয়েবস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা।

র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান কর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ এর একটি দল উপজেলার ভবের বাজার সৈয়দপুর রোডের মাথায় মুন্না ভ্যারাইটিজ ষ্টোরের সামনে অভিযান চালিয়ে ফয়জুর রহমান ও মো. জোবায়ের নামের দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তারে কাছে থাকে ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ উদ্ধার ও একটি টয়োটা প্রাইভেট কার জব্দ করে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‍্যাবকে জানায়, তারা গুলি ও কার্তুজ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো।

উদ্ধারকৃত গুলি-কার্তুজ এবং আটককৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। বিজ্ঞপ্তি