• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৮ স্থানে পুলিশের তল্লাশি চৌকি

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২৪, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার আটটি জায়গায় বসানো হয়েছে পুলিশের নিরাপত্তা চৌকি। উপজেলা শহরের প্রবেশপথসহ বিভিন্ন সড়কে পুলিশের রাত্রিকালীন এ তল্লাশি জোরদার করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত থেকে এ তল্লাশি চৌকির কার্যক্রম চালু করা হয়। এসময় সন্দেহভাজন প্রতিটি গাড়ি তল্লাশি করতে দেখা গেছে পুলিশ সদস্যদের।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর, উপ-পরিদর্শক (অপারেশন) অমিতাভ দাস তালুকদার, উপ-পরিদর্শক ইয়াকুব হোসেন প্রমুখ।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান তল্লাশি চৌকি চালুর বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বলেন, ‘জন নিরাপত্তার জন্য এ তল্লাশি কার্যক্রম এখন থেকে চালু থাকবে।’

এ ব্যাপারে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বলেন, ‘অপরাধিরা অপরাধ করে যাতে সহজে পালিয়ে যেতে না পারে। এ জন্য এ চেক পোস্টের গতিশীলতা আনা হয়েছে। নাগরিকদের স্বস্তিতে রাখাই পুলিশের কাজ। থানা এলাকার মানুষের নিরাপত্তা নিশ্চিতের জন্য চৌকি বসিয়ে এ তল্লাশি অভিযান অব্যাহত থাকবে।’