• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছিনতাইয়ের শিকার বউ-শাশুড়ি

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের বিশ্বনাথে ছেলের বউ জেবুন নাহার (৩০) সহ ছিনতাইয়ের শিকার হয়েছেন লন্ডন প্রবাসী জরিনা খাতুন (৭০)। ছিনতাইকারীরা জরিনা বেগমের ব্রিটিশ পাসপোর্ট, ব্যবহৃত মোবাইল ফোনসেট ও নগদ ২২লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বুধবার দুপুরে অটোরিকশায় বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের ভগিরচক নামক স্থানে গেলে তারা ওই ছিনতাইয়ের শিকার হন। জরিনা বেগম উপজেলার বগিরচক (একাসুবাই) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জুলহাস উদ্দিনের মা ও জেবুন নাহার তার সহধর্মিনী।

জানা গেছে, বুধবার দুপুরে উপজেলা সদরের উত্তরা ব্যাংক থেকে বউ ও শাশুড়ির পৃথক দুইটি চেকে ২৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করেন। এসময় জরিনা বেগমের ৬০৯২ নাম্বারের (সঞ্চয়ী হিসাব) একাউন্ট থেকে ২২লাখ ২০ হাজার ও জেবুন নাহারের ৬৭৩৯ নাম্বার একাউন্ট থেকে ১ লাখ ৫০ হাজার টাকা মোট ২৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করা হয়। পরবর্তিতে সিএনজি চালিত অটোরিকশা করে বাড়ি যাবার পথে বউ-শাশুড়ির ২২লাখ ৭০ হাজার ও তাদের সঙ্গে থাকা রঙমালা নামের অপর নারীর মোবাইলসেটসহ আরও ১০ হাজার টাকা ছিনতাই হয়।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উর্ধ্বতন কর্মকর্তাসহ তদন্তের মাধ্যমে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।