• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

আধিপত্য বিস্তার : এমসি কলেজ ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ 

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৪, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : এমসি কলেজে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে বিবদমান দুই পক্ষের সংঘর্ষে অন্তত চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রায়হান গ্রুপের নেতা-কর্মীরা ক্যাম্পাসে ঢুকতে গেলে নিপু গ্রুপের নেতা-কর্মীরা তাদের ধাওয়া দিলে এ সংঘর্ষ বাধে। এতে নিপু গ্রুপের সাহেল আহমদ, নাজমুল ইসলাম, আক্তার ও পাভেল আহত হন। এদের মধ্যে আক্তার ও পাভেলকে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এমসি কলেজ ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন। এসময় তিনি জানান পরিস্থিতি কিছুটা থমথমে রয়েছে। তবে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। তবে এ প্রতিবেদন লিখা পর্যন্ত ওসি শাহপরান আহতের খবর নিশ্চিত করতে পারেন নি।

প্রসঙ্গত, ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে এমসি কলেজে সকাল থেকেই দুই গ্রুপের অবস্থানেই কলেজে থমথমে পরিস্থিতি বিরাজ করছিলো। এসময় কলেজ ক্যাম্পাসের অভ্যন্তরে দা নিয়ে সশস্ত্র মহড়াও দেয় ছাত্রলীগের একাংশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত এমসি কলেজ ও তার আশেপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় বিপুল পরিমাণে পুলিশ ও র‍্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। কলেজের অভ্যন্তরে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা চলছে।