• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে পুুলিশের উপর হামলা

প্রকাশিত ফেব্রুয়ারি ৮, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : তাহিরপুরে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা করার ঘটনা ঘটেছে। হামলায় টহল পুলিশের এক সদস্য গুরুতর আহত হয়েছে।

আহতর নাম কনষ্টেবল ইসমাইল হোসেন।’ সে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্য। এই ঘটনাটি ঘটেছে বুধবার মধ্য রাতে ভারতীয় মদের চালানসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে নিয়ে আসার পথে।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও পুলিশ ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে বলে জানিয়েছে।

পুুলিশ সুত্রে জানা যায়, উপজেলার কামড়াবন্দ গ্রামে গোপন সংবাদের ভিওিতে বাদাঘাট পুলিশ ফাঁড়ির এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম কামড়াবন্দ গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে গোলাপের বসত ঘর থেকে ১০ বোতল ভারতীয় মদ সহ তাকে আটক করে।

আটকৃত গোলাপকে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসার পথে তাকে ছিনিয়ে নিতে তার আত্মীয় স্বজন গোলাপের পুলিশের ওপর হামলা করে। এলোপাতাড়ী হামলায় পুলিশ কনষ্টেবল ইসমাইলর মাথা আগাত পান।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুর রহমান পুলিশের ওপর হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত কনষ্টেবলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। তাদের বিরোদ্ধে মামলার প্রস্তত্বি চলছে।