গোলাপগঞ্জে এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ের স্বাধীনতা দিবস পালিত

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৮

গোলাপগঞ্জে এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ের স্বাধীনতা দিবস পালিত

সিলেট সুরমা ডেস্ক : গোলাপগঞ্জের কায়স্থগ্রামে এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সারা দেশের ন্যায় সিলেটের গোলাপগঞ্জের কায়স্থগ্রামের এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠান সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের আহ্বায়ক ও গোলাপগঞ্জ উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেদওয়ান হোসেনের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাংবাদিক হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআনে পাক থেকে তেলাওয়াত করেন সোয়াবুর রহমান হৃদয়।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের ছাত্র গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা এম.এন.আই. রুমেল।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের সদস্য সায়্যিদ আহমদ সুহেদ।
বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক এইচ.এম. সেলিম। উপস্থিত ছিলেন বিদ্যালয়ে শিক্ষিকা আসমা বেগম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে স্বাধীনতার তাৎপর্য ও গুরুত্ব বিশ্লেষণ করে সায়্যিদ আহমদ সুহেদ বলেন- আজকে শিশুরা আগামীর ভবিষ্যৎ। এসব কোমলমতি শিশুদের স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে শিক্ষক-শিক্ষিকাদের ভূমিকার রয়েছে। তিনি এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ের ভূয়ষি প্রশংসা করে বিদ্যালয়ের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং বিদ্যালয়ের উন্নয়নে তাঁর নিজ তহবিল থেকে ৫০ হাজার টাকার প্রদানের ঘোষণা দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির মাহমুদ, অত্র বিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক ও গোলাপগঞ্জ উপজেলা শাখা স্বেচ্ছসেবক লীগের যুগ্ম সম্পাদক শেখ সাইদুর রহমান দুলাল, অত্র বিদ্যালয়ের উপদেষ্টা আব্দুল লতিফ, অত্র বিদ্যালয়ের উপদেষ্টা আকদ্দস আলী আকল মিয়া, সিলেট টুডে নিউজ পোর্টালের সম্পাদক ও সিলেট ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান আফজাল হোসাইন সোহেল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ-বিভাগীয় সম্পাদক মনিরুল হক পিনু, উপজেলা ছাত্রলীগ নেতা হাম্মাদ আহমদ, উপজেলা পৌর ছাত্রলীগ নেতা আবু তাহের শুভ, বিকল্পধারা সমাজ কল্যাণ-এর সভাপতি মারজান আহমদ, ফুলবাড়ি ইউ/পির ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হেলাল আহমদ, ইমরান আহমদ জীবন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম, লন্ডন প্রবাসী সোনাহর আলী, সাকিল আহমেদ, খালেদ আহমদ রাজা।
অনুষ্ঠানে অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন, মিনহাজ আহমদ, হাবিবুর রাহমান লুলু, ফজির মিয়া, তৈয়ব আলী, রাসেল আহমদ দুলু, রতনা বেগম, রাবেয়া বেগম, তানজিনা বেগম, সাহেল আহমদ, নজরুল আহমদ, ছমিরুন বেগম, আব্দুল করিম, শাজনা বেগম, আব্দুস শহিদ, বেলাত হোসেন বেলাল, নিজাম উদ্দিন, লুৎফা বেগম, রোহেনা বেগম, রেবিন বেগম, মালেক আহমদ, সালমা বেগম, রোকিয়া বেগম, মুন্নি আক্তার, রুমি বেগম, এনি বেগম, রিনি বেগম, ইয়াসমিন বেগম, লাভলী বেগম, তাহমিনা বেগম, শিউলি বেগম, জলি বেগম, রুনা বেগম, নিম্মি বেগম, আয়নর বেগম, সুমি বেগম, এমি বেগম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •