• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

এবারের বাজেট সবচেয়ে সেরা বাজেট : শাজাহান খান

প্রকাশিত নভেম্বর ২, ২০১৫
এবারের বাজেট সবচেয়ে সেরা বাজেট : শাজাহান খান

সিলেট সুরমা ডেস্ক : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশের এবারের বাজেট আওয়ামী লীগ সরকারের সবচেয়ে সেরা বাজেট। বাজেট কখনও দলের হয় না, দেশ ও জাতির জন্য এই বাজেট।
কোন কিছু ভালো চোখে দেখার অভ্যাস বিএনপির নেই উল্লেখ করে নৌ-পরিবহনমন্ত্রী বলেন, তাই এবারের বাজেটও তারা ভালো চোখে দেখছে না। অথচ এবারের বাজেট সবচেয়ে সেরা বাজেট।
আজ শুক্রবার সকালে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলার উপজেলা সদরের ইলিশা ও ভেদুরিয়া ফেরীঘাট পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।
শাজাহান খান বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশে নৌ দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব হয়েছে। গত তিন বছরে দেশে কোন নৌ দুর্ঘটনা ঘটেনি।
মন্ত্রী বলেন, এবারও প্রতিটি ঘাটে নৌ পুলিশ, কোস্টগার্ড, বিআইডব্লিউটিএ সহ প্রশাসনের মাধ্যমে ঘাট নিয়ন্ত্রণ করা হবে, যাতে কোন লঞ্চই অতিরিক্ত যাত্রী এবং ঝুকিপূর্ণভাবে চলাচল না করতে পারে। এ সময় তিনি যাত্রীদের নিরাপদে বাড়ি ফেরা ও নৌ নিরাপত্তা নিশ্চিত করতে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে বলেও উল্লেখ করেন।
এ সময় বিআইডব্লিটিএ চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকসহ স্থানীয় প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।সূত্র: বাসস