• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কোটা সংস্কার নিয়ে আন্দোলন বিএনপি-জামায়াতের যড়যন্ত্রের অপকৌশল : মাহবুব-উল আলম হানিফ

প্রকাশিত জুলাই ২, ২০১৮
কোটা সংস্কার নিয়ে আন্দোলন বিএনপি-জামায়াতের যড়যন্ত্রের অপকৌশল : মাহবুব-উল আলম হানিফ

সিলেট সুরমা ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত যখন সরকারের বিরুদ্ধে কোন আন্দোলন করে সুবিধা করতে পারেনি তখন ছাত্রদেরকে কোটার নাম করে পেছন থেকে মদদ দিয়ে পরিকল্পিতভাবে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে।
তিনি বলেন, কোটা সংস্কার নিয়ে যে কথা-বার্তা চলছে তা পরিকল্পিত যড়যস্ত্রের অংশ ছাড়া কিছু নই। কোটা সংস্কারের সঙ্গে আসলে সাধারণ ছাত্র-ছাত্রীর কোন সম্পর্ক নেই।
সোমবার কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে হামলা কোন ছাত্র আন্দোলনের অংশ হতে পারে না। এই ঘটনাগুলো প্রমাণ করে কোটা সংস্কার নিয়ে আন্দোলন বিএনপি-জামায়াতের যড়যন্ত্রের অপকৌশল।
তিনি বলেন, ছাত্রলীগ ছাত্র সংগঠনের ঐতিহ্যর ধারক বাহক। সেই ছাত্র সংগঠন নিয়ে কটুক্তি তারাই করতে পারে যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী নয়। ছাত্রলীগ দ্বারা কখনই বিশ্ববিদ্যালয়সহ কোন শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ নষ্ট হয়নি আশাকরি কখনো হবে না।
এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।সূত্র:বাসস