• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বহিস্কার হলেন বদরুজ্জামান সেলিম

প্রকাশিত জুলাই ১০, ২০১৮
বহিস্কার হলেন বদরুজ্জামান সেলিম

সিলেট সুরমা ডেস্ক : দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়েছে সিলেট মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে মেয়র পদের জন্য নির্বাচনে অংশগ্রহণ করছেন বিএনপির এই বিদ্রোহী প্রার্থী।

মঙ্গলবার (১০ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিএনপির সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম তপু স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিলেট মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করা হয়েছে।

সেই সাথে দলীয় নেতাকর্মীদের তার সাথে যোগাযোগ না রাখার অনুরোধও করা হয়ে এই বিজ্ঞপ্তিতে।

এর আগে গতকাল সোমবার সেলিমকে বহিষ্কারের গুঞ্জন শোনা গেলে সেসময় সেলিম বলেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবেলম। আমি ৮ জুলাই সভাপতির কাছে গিয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছি। আমি নিজ থেকে পদত্যাগ করা আর আমাকে বাদ দেওয়া, মুদ্রার এপিঠ-ওপিঠ। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।’

প্রসঙ্গত, বদরুজ্জামান সেলিম ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে কাজ করছেন। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে এখনো অনড় রয়েছেন তিনি।