• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দোষ করে কয়েকজন, বদনাম হয় পুরো ছাত্রলীগের: ওবায়দুল কাদের

প্রকাশিত আগস্ট ৮, ২০১৮
দোষ করে কয়েকজন, বদনাম হয় পুরো ছাত্রলীগের: ওবায়দুল কাদের

সিলেট সুরমা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘কেউ কেউ আছে যারা ক্ষমতার মৌসুমে দলে প্রবেশ করে। ক্ষমতা গেলে তারা আবার চলে যায়। এসব নবাগত অনুপ্রবেশকারীরা ছাত্রলীগের নামে অপকর্ম করে ছাত্রলীগের নামে অপরাধ করে কয়েকজন, অপকর্ম করে কয়েকজন কিন্তু বদনাম হয় গোটা ছাত্রলীগের। আমরা রুলিং পার্টি (শাসক দল) হিসেবে এর দায় এড়াতে পারি না।’ বুধবার (৮ আগস্ট) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত ছাত্রী সমাবেশে এসব কথা বলেন তিনি।ওবায়দুল কাদের বলেন, ‘ছাত্রলীগের নামে অপপ্রচার করে তাদের জনবিচ্ছিন্ন করার চেষ্টা চালানো হচ্ছে। তাদের চরিত্র হননের চেষ্টা করছে।’ এজন্য তিনি ছাত্রলীগকে সতর্ক থাকার পরামর্শ দেন।

তিনি বলেন, ‘উসকানির ফাঁদে পা দেওয়া যাবে না। তোমাদের সতর্ক থাকতে হবে। ফেসবুকে অ্যাটাক করা হচ্ছে।’

ছাত্রলীগের নবগঠিত কমিটির উদ্দেশে মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী তিন মাস যাচাই-বাছাই করে কমিটি দিয়েছেন। এ কমিটিতে যেন কোনো অনুপ্রবেশ না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। দুঃসময়ের যারা ত্যাগী সেসব কর্মীর যেন স্থান হয়।’

ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি সঞ্জিত চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি।