• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বেগম জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবেই এবারের নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২, ২০১৮
বেগম জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবেই এবারের নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি

সিলেট-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আমার পিতা, সিলেট-১ আসনের সাবেক এমপি খন্দকার আব্দুল মালিক আমৃত্যু সিলেটের গণমানুষের সেবা করে গেছেন। পিতার পদাঙ্ক অনুসরণ করে আমি নিজেও জনগণের সেবায় আত্মনিয়োগ করতে চাই। তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এখন কারাবন্দি। বেগম জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবেই এবােেরর নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি।
জেলা রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়ার পর আজ দুপুরে দক্ষিণ সুরমার আহমদপুরে পিতা-মাতার কবর জিয়ারত শেষে সেখানে সমবেত সাধারণ মানুষের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেটবাসী পরিবর্তন চায়। যে কোন মূল্যে শান্তিপূর্ণ ভোট নিশ্চিত করতে বিএনপি নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। মানুষ যাতে বিনা বাধায় স্বাধীনভাবে নিজের ভোট প্রয়োগ করতে পারেন সেজন্য বিএনপি নেতাকর্মীদের কেন্দ্র পাহারা দিতে হবে।
পরে জেলা ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজার মায়ের মৃত্যুর খবর পেয়ে তিনি দক্ষিণ সুরমার সিলামে মরহুমার বাড়িতে যান। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদসহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ এ সময় তার সাথে ছিলেন।-বিজ্ঞপ্তি