• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘ভয় পান’ এরশাদ

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০১৮
‘ভয় পান’ এরশাদ

সিলেট সুরমা ডেস্ক : জাতীয় পার্টির নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, অসুস্থ অবস্থায় বাসায় একা থাকতে ভয় পান বলেই মাঝেমধ্যে সম্মিলিত সামরিক হাসপাতালে যান তাদের চেয়ারম্যান এরশাদ।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বনানীতে পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে মহাসচিবের দায়িত্ব পাওয়ার পরদিন এক সংবাদ সম্মেলনে তিনি এরশাদের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে কথা বলেন।

এরশাদ ১০ ডিসেম্বরের পর চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেন বলেও ইঙ্গিত দিয়েছেন রাঙ্গা। নির্বাচন সামনে রেখে মহাজোটের সঙ্গে আসন ভাগাভাগির পর দলীয় অবস্থা বিবেচনা করে এ সিদ্ধান্ত নিবেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপার নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ঘুমের ডিস্টার্ব হলেও তিনি সিএমএইচে যান। বাসায় একা থাকেন বলে তার একলা লাগে, ভয় করে। তাছাড়া ইনফেকশনের ভয়ও আছে।

রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ার পর শারীরিক অবস্থা নিয়ে এরশাদ ভয়ে থাকেন বলেও তথ্য দেন সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী।

একাদশ সংসদ নির্বাচনের আগে জাপা যখন নির্বাচনে অংশগ্রহণ আগ্রহীদের মধ্যে মনোনয়নপত্র বিতরণ শুরু করে, তখনই জাপা জানায়, অসুস্থতার জন্য এরশাদ সিএমএইচে ভর্তি হয়েছেন।

অবশ্য তার শারীরিক অসুস্থতা এমন কিছু নয় জানিয়ে জাপার সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের জানিয়েছিলেন, এরশাদ নির্বাচনে অংশ নেবেন।

জাতীয় সংসদ নির্বাচনের আগে হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা নিয়ে রাজনৈতিক অঙ্গনে রয়েছে নানা আলোচনা।  ২০১৪ সালের নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়ে এরশাদ নাটকীয় অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হয়েছিলেন। কিন্তু সেখানে ভর্তি থাকা অবস্থাতেই এমপি নির্বাচিত হন তিনি।  পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূত করা হয় তাকে।