• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

পার্থ’র গণসংযোগ : মানুষের ঢল

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২৫, ২০১৮
পার্থ’র গণসংযোগ : মানুষের ঢল

সিলেট সুরমা ডেস্ক : ঢাকা-১৭ আসনে বিএনপির প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র গণসংযোগে মানুষের ঢল নামে। ব্যাপক সংখ্যক বিএনপি’র নেতা-কর্মী নিয়ে মঙ্গলবার সকাল ১০টায় নিকেতন থেকে গণসংযোগ করেন শুরু কবেন। মুহূর্তের মধ্যেই সেখানে সাধারণ মানুষের ঢল নামে। নিকেতন হয়ে গুলশান-১, মহাখালী, ওয়ারলেস, বনানী, গুলশান ২ ও কালাচাঁদপুর এলাকা পর্যন্ত রাস্তার দুই পাশের বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং লিফলেট বিতরণ করেন। এসময় ধানের শীষে ভোট চান পার্থ।

আন্দালিব পার্থের প্রচারণাকালে বিএনপির নেতারা বলেন, দেশের বিভিন্ন স্থানে বিএনপির প্রার্থী ও নেতাকর্মীদের উপর হামলার ঘটনা দিন দিন বেড়েই চলছে। আমরা এসব ঘটনায় নিন্দা জানাই। সাম্প্রতিক এসব ঘটনা ঘটার পরেও আমার প্রচারণায় নামছি। এই আসনে বিএনপির ব্যাপক সংখ্যক ভোটার রয়েছে। ৩০ তারিখে ভোটাররা ধানের শীষে ভোট দিয়ে যোগ্য প্রার্থী পার্থকে বিজয়ী করবে।

ঢাকা-১৭ আসনের তরুণ ভোটাররা পার্থকে ব্যাপক ভালোবাসে। তার প্রমাণ আজ এই প্রচারণায় দেখতে পাচ্ছেন। দেশের যে পরিস্থিতি চলছে তাতে তরুণ প্রজন্মসহ দেশবাসী চায় বিএনপি ক্ষমতায় আসুক। প্রচারণাকালে আন্দালিব রহমান বলেন, ঢাকা-১৭ আসনে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি।

এখানকার ভোটাররা পরিবর্তন চায়। টানা কয়েক দিনের প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে যাওয়ার চেষ্টা করছি। আমি আমার নির্বাচনী এলাকার ভোটারদের ভালোবাসায় মুগ্ধ। ঢাকা-১৭ আসনটি (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত। গণসংযোগে শুলশান, বনানী এলাকার বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।