• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে ৬ মাদক সেবনকারীকে দণ্ড ও জরিমানা

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৯, ২০১৯
সুনামগঞ্জে ৬ মাদক সেবনকারীকে দণ্ড ও জরিমানা

সিলেট সুরমা ডেস্ক : সুনামগঞ্জের ৬ মাদক সেবনকারীকে কারাদণ্ড ও জরিমানা প্রদান করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে জেলার থানাধীন গৌরারং এলাকায় র‍্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্প মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৬ পেশাদার মাদক ব্যবসায়ীকে আটকের পর এ দণ্ড প্রদান করে।

এ তথ্য নিশ্চিত করেছেন, র‍্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন, লে. কমান্ডার ফয়সল আহমদ, এএসপি মো. আব্দুল খালেক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন চন্দ্র পাল।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলো- স্থানীয় গৌরারং গ্রামের মৃত জহুর আলীর ছেলে আব্দুল কাইয়ুম (৬০), আইনউল্লাহর ছেলে গোলজার আলী (৬০), আলীমউল্লাহর ছেলে আবদুল্লাহ (৬৫), সাবেদ আলীর ছেলে কাজল মিয়া (২২) ও আব্দুল আজিজের ছেলে মুজিবুর রহমান (২৭)। এদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া জামালগঞ্জ উপজেলার চানপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে শাহজালাল মিয়া (৩০) কে নগদ অর্থদণ্ড আদায়পূর্বক ছেড়ে দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত আসামীদেরকে সুনামগঞ্জ জেলার কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান।