• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

গোলাপগঞ্জে আ.লীগের একক প্রার্থী ইকবাল আহমদ

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০১৯
গোলাপগঞ্জে আ.লীগের একক প্রার্থী ইকবাল আহমদ

গোলাপগঞ্জে আ.লীগের একক প্রার্থী ইকবাল আহমদ

সিলেট সুরমা ডেস্ক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই করা হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে মনোনীত করে একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজাত আলী রফিক।

সভায় উপজেলার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ চেয়ারম্যান পদে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ূন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মসুফ, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, আওয়ামীলীগ নেতা শরিফ উদ্দিন সরফ, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শীলার নাম প্রস্তাব করেন।

পরে স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ প্রার্থীদের সাথে আলাপ আলোচনা সাপেক্ষে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভাইস চেয়ারম্যান- সোহেল বক্স, শাহিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সামছুল ইসলাম লস্কর আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভিন, রাজনা বেগম নাম প্রস্তাব করা হলে তাদের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত করা হবে বলে জানা যায়।

বর্ধিত সভায় উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।