আগামীকাল কুচাইয়ে স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্ট’র শুভ উদ্বোধন

প্রকাশিত: ২:৫০ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২০

আগামীকাল কুচাইয়ে স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্ট’র শুভ উদ্বোধন

আগামীকাল ৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঐতিহ্যবাহী কুচাই বাজার আলী মঞ্জিল সংলগ্ন মাঠে শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট। উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ।

বিশেষ অতিথি থাকবেন এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার প্রবাস কুমার সিংহ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজসেবী এ্যাডভোকেট শামীম আহমদ।

উদ্বোধনি অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ, সভাপতিত্ব করবেন সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য ও মহানগর যুবলীগের সাবেক সদস্য সংগঠক জাকিরুল আলম জাকির। টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উপস্থিতি কামনা করেছেন টুর্নামেন্ট পলিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল ও সাধারণ সম্পাদক তালহা আহমদ।

উল্লেখ্য স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্টের ১ম পুরস্কার ১ টি ফ্রিজ, ২য় পুরস্কার ২৪” এলইডি টিভি, ৩য় পুরস্কার ১৭” এলইডি টিভি। টূর্নামেন্টের সেরা খেলোয়াড়ের জন্য রয়েছে নগদ ১০,০০০ টাকা পুরস্কার । ফাইনাল খেলা আগামী ২৭ শে মার্চ, রোজ শুক্রবার রাত ৮ টায় অনুষ্টিত হবে।

টুর্নামেন্টে অংশগ্রহন করতে হলে রেজিষ্ট্রেশন ফি ৬০০ টাকা দিয়ে দল নিবন্ধন করতে হবে। প্রত্যেক দলে ৪ জন করে খেলোয়ার থাকতে হবে, অতিরিক্ত আরো ২ জন অংশগ্রহন করতে পারবেন।

বুট ও পিটিশো দ্বারা খেলা অনুষ্টিত হবে। প্রত্যেক দলকে নিজ নিজ বল জার্সি সঙ্গে আনতে হবে। খেলা নকআউট প্রদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

খেলায় রেফারী ও কমিটির সিদ্ধান্ত চুড়ান্ত বলে গন্য হবে। প্রত্যেক দলকে ১৫ মিনিট পূর্বে মাঠে উপস্থিত থাকতে হবে। এক দলের খেলোয়ার অন্যদলে অংশগ্রহন করতে পারবেন না।

সার্বিক সহযোগিতা ও দল নিবন্ধন করতে হলে ০১৭৯০০২০৮১৪(তালহা), ০১৭৩০২৫৪২৬৫(ওহিদুল), এই দুই মোবাইল নাম্বারে যোগাযোগের জন্য আহবান জানানো হয়েছে। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০