• ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

আমেরিকা প্রবাসী মাওলানা আশরাফের পক্ষ থেকে ৭০ পরিবারকে নগদ অর্থ বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২০
আমেরিকা প্রবাসী মাওলানা আশরাফের পক্ষ থেকে ৭০ পরিবারকে নগদ অর্থ বিতরণ
যুক্তরাষ্ট্র সংবাদদাতা :::
আমেরিকা প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার, নিউইয়র্ক মার্কাজুল উলুম ওয়াত-তারবিয়ার ডাইরেক্টর, ইউনাইটেড ইমাম-উলামা কাউন্সিল যুক্তরাষ্ট্রের জয়েন অর্গানাইজিং সেক্রেটারি মাওলানা হামিদুর রহমান আশরাফের ব্যক্তিগত তহবিল থেকে তার জন্মভূমি মৌলভীবাজারের ১২নং গিয়াসনগর ইউনিয়নের মাড়কোনায় ৭০ পরিবারকে নগদ অর্থ সহায়তা করা হয়। এর মধ্যে ৫০টি পরিবারকে একহাজার টাকা করে এবং ২০টি পরিবারকে দুই হাজার টাকা করে দেয়া হয়। তার পক্ষ থেকে পরিবারগুলোর কাছে অর্থ পৌছে দেন মাওলানা ইমামুদ্দিন, ছাদিকুর রহমান ও মাহবুবুর রহমান।
মাওলানা আশরাফ জানান, আমার সামর্থ থাকলে আমি আমার মাড়কোনার প্রত্যেকটি অসহায় পরিবারের দুর্যোগকালীন দায়িত্ব কাধে তুলে নিতাম। আমার গ্রামের একটি পরিবারও যাতে খাবারে অভাবে ভূখা না থাকে, সেই ব্যবস্থা করে দিতাম।
তিনি বলেন, আমি আমার ব্যক্তিগত সাধ্যমতো আরো কিছু পরিবারকে সহায়তা করার চেষ্টা করব। পাশাপাশি আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের সাথেও আমি কথা বলছি। তাদেরকে নিয়ে যৌথভাবে আরো কী করা যায়- সেটা নিয়েও ভাবছি।
মাওলানা আশরাফ বর্তমান পরিস্থিতিতে সকল স্বচ্ছল ব্যক্তিবর্গকে যার যার সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, মানুষ মানুষের জন্য- চিরন্তন এই কথাটিকে এখন প্রমাণ করার সময়। আসুন, আমরা পরস্পর পাশে দাঁড়াই