ছমির উদ্দীনের পাকা ধান কেটে দিলেন তাহিরপুর উপজেলা ছাত্রলীগ 

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

ছমির উদ্দীনের পাকা ধান কেটে দিলেন তাহিরপুর উপজেলা ছাত্রলীগ 
উজ্জ্বল হাসান, তাহিরপুর থেকে ::  কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন এর নির্দেশনায়  কৃষকের পাকা ধান কেটে দিল তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা ।
রবিবার(১৯ এপ্রিল)  সকাল থেকেই তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের কৃষক ছমির উদ্দিনের জমির পাঁকা ধান কাটা শুরু করেন নেতাকর্মীরা ।
কৃষক ছমির উদ্দিন কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। করোনা পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় তার পাকা ধান কাটতে সমস্যা হচ্ছিল ।
খবর পেয়ে তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষক ছমির উদ্দিনের ২ কিয়ার জমির পাকা ধান কেটে দেয়।
উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ,র উদ্যোগে প্রায় ৩০ জন ছাত্রলীগের নেতাকর্মী স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন জমিতে।
ছাত্রলীগ নেতা রাজন চন্দ জানান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন কৃষকদের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন । ছাত্রলীগ যেকোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকে।
করোনা মোকাবেলায় মাঠে থেকে সর্বোচ্চ কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় খবর পাই শ্রমিক সংকটের কারণে কৃষক ছমির উদ্দিন তার পাকা ধান কাটতে পারছে না। কাল বৈশাখী মাসে যে কোনো সময়ে ঝড় বৃষ্টি হলে অকাল বন্যায় ফসল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে।
তাই আমরা ছাত্রলীগের ৩০ জন নেতাকর্মী ধান কাটার সরঞ্জাম নিয়ে জমিতে হাজির হয়ে ধান কাটার উদ্যেগ নেই।
এ সময় অংশগ্রহণ করেন উপজেলা যুবলীগ নেতা আবুল কাশেম, ছাত্রলীগ নেতা প্রতিক হাসান নবী, মবিননুর আহমেদ,সুদীপ তালুকদার মুন, সাফিজ আহমেদ,তানভীর আহমেদ, আহমেদ জুয়েল, দীপায়ন দাস দীপ্ত, পুলক তালুকদার, পিংকু তালুকদার,বিজয় চন্দ প্রমুখ।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১