প্রয়াত নেতাকর্মীদের অসহায় পরিবারের পাশে নেই সিলেট বিএনপি !

প্রকাশিত: ৩:২৫ পূর্বাহ্ণ, মে ৫, ২০২০

প্রয়াত নেতাকর্মীদের অসহায় পরিবারের পাশে নেই সিলেট বিএনপি !

নিজাম ইউ জায়গীরদার : সদ্য প্রয়াত নেতাকর্মীদের অসহায় পরিবারের কথা ভুলে গেছে সিলেট বিএনপি!
সিলেট জেলা যুবদলের প্রয়াত নেতা আলতাফ হোসেনের পরিবারের সাথে কথা হলো আজ, প্রয়াত আলতাফ হোসেনের স্ত্রী ও সন্তানের অনেক কথার জবাব আমি দিতে পারিনি।
প্রয়াত আলতাফ হোসেনের স্ত্রী রুকেয়া বেগম বলেন স্বামীর জীবদ্দশায় যাদের পাশে দেখতাম তারাও আজ পাশে নেই, আমাদের দুর্দিনে কেউ আমাদের পাশে নেই। আমাদের কষ্ট বুঝারও কেউ নেই। করোনাভাইরাস দুর্যোগে আমরা চরম অসহায় হয়ে দিন পার করছি।

সিলেট বিএনপির কাছে বিনীত অনুরোধ প্লিজ, আপনারা এসব পরিবারের পাশে দাঁড়ান। আপনার একটু সাহায্য পেলে অদের কষ্ট ঘুচে যাবে। অকালে পিতা হারানোর কষ্ট কিছুটা হলেও লাগব হবে ৯ বছরের একমাত্র সন্তান নিলুফা জান্নাত মিতার। একটি পরিবারে নিদারুণ কষ্ট, গ্লানি ও অসহায়ত্বের বদলে শান্তি ও স্বস্তি ফিরে আসবে।
বর্তমানে মা মেয়ে অত্যন্ত কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে। লেখাপড়ার খরচ চালাতে হিমশিম খাচ্ছে। এমনকি ঠিকমতো তিন বেলা খাবার খাওয়াও তাদের জন্য কষ্টকর হয়ে পড়েছে।
আলতাফ হোসেন দীর্ঘ দু’যুগেরও বেশী মুল্যবান সময় দিয়েছেন যে দলে, অনেক ত্যাগ স্বীকারও করেছেন যে সংগঠনে , সে সংগঠনের কোন সিনিয়র নেতাও তাদের কোন খোঁজখবর নিচ্ছেন না। প্রয়াত যুবদল নেতা আলতাফ হোসেন যৌবনের শ্রেষ্ট সময়গুলো দলের মিছিল মিটিংয়ে কাটিয়েছেন। নিজের জন্য কিছুই করেননি, কিছু রেখেও যাননি। শ্রদ্ধেয় নেতৃবৃন্দ প্লিজ, এসব পরিবারের পাশে দাঁড়ান।

খুব অপারগ হয়ে আজ তার পরিবার আর্তিক সাহায্য কামনা করেছেন।

উদীয়মান ৯ বছরের একমাত্র সন্তান নিলুফা জান্নাত মিতা হয়তবা আমাদের কেউ না। প্রয়াত নেতার পরিবারের কিছু হলে হয়তবা আমাদের কারো কিছুই যায় আসে না । কিন্তু ৯ বছরের মিতা আমাদেরই এক প্রয়াত রাজনৈতিক সহযোদ্ধার সন্তান, তাই দয়া করে সবাই পোস্টটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে। কেউ না কেউ নিশ্চয় এগিয়ে আসবে। মানুষ এখনো অমানবিক এর শেষ দুয়ারে পৌছায়নি। ভাল মানুষ, সাদা মনের মানুষ এখনো অনেক আছে। প্লিজ আপনার পক্ষে যেভাবে সম্ভব পাশে দাঁড়ান।

বিঃ দ্রঃ সিলেট জেলা যুবদলের প্রয়াত নেতা আলতাফ হোসেনের অসহায় পরিবারকে আর্থিক সাহায্যের জন্য মরহুম আলতাফের স্ত্রীর সাথে মোবাইলে যোগাযোগ করে যাচাই করে সাহায্য করবেন। এখানে আমার ব্যক্তিগত স্বার্থ জড়িত নয়। প্রয়াত রাজনৈতিক সহযোদ্ধার অসহায় পরিবারকে আর্থিক সাহায্যের জন্য পোষ্ট দেওয়াই আমার মূল লক্ষ্য।

প্রয়োজনেঃ ০১৭২২২৪০৩৮৪, বিকাশঃ ০১৭২২২৪০৩৮৪

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১