সিলেটে দলীয় নেতা-কর্মীদের মাঝে স্বেচ্ছাসেবক দল নেতা মুর্শেদের অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

সিলেটে দলীয় নেতা-কর্মীদের মাঝে স্বেচ্ছাসেবক দল নেতা মুর্শেদের অর্থ সহায়তা প্রদান
সিলেটে করোনা পরিস্থিতিতে অসহায় বিএনপি ও দলের সহযোগী সংগঠনের ত্যাগী নেতা কর্মীর মাঝে যুক্তরাষ্ট্র মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল কাশেম মুর্শেদের পক্ষে আর্থিক সহায়তা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট জেলা যুবদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান ও বিশেষ অতিথি সিলেট মহানগর জিয়া পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা।
স্বেচ্ছাসেবক দল নেতা আবুল কাশেম মুর্শেদের সহায়তায় বিভিন্ন সময়ে দলের আপদকালীন সময়ে আন্দোলন-সংগ্রামে নির্যাতিত, নিপিড়িত, ত্যাগী নেতা-কর্মী ও কারাবন্দি’সহ ২২ পরিবারের মধ্যে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।
বিএনপি সব সময় অসহায়-নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয় বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা আব্দুল মান্নান।
তিনি বলেন, করোনাকালে সারাদেশে ত্রাণ’সহ নানা কার্যক্রম পরিচালনা করছে বিএনপি। করোনা, বন্যাসহ নানা দুর্যোগে জনগণের পাশে দাঁড়িয়েছে। ঠিক তেমনি যুক্তরাষ্ট্র মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল কাশেম মুর্শেদ তার সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন।
বিশেষ অতিথি বিএনপি নেতা ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা বলেন বলেন “যুক্তরাষ্ট্র মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল কাশেম মুর্শেদ’র উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর শুভেচ্ছা উপহার স্বরূপ আমরা চলমান মহামারীতে নিজ দলের ক্ষতিগ্রস্তদের মধ্যে দরিদ্র, অসহায়, নিঃস্ব পরিবারের কাছে আর্থিক সহায়তা দিয়েছি এবং ভবিষ্যতে সামর্থ্য অনুযায়ী এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।
সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য মোঃ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও জেলা যুবদল নেতা সাহেদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, জেলা বিএনপির সাবেক সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক,জেলা বিএনপির সাবেক সদস্য ও বরইকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাহেদুল ইসলাম বাচ্চু,মহানগর বিএনপির নেতা আলমগীর কবির মুন্না, জেলা বিএনপির নেতা আব্দুল খালিক, জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল।২ অক্টোবর শুক্রবার রাত ৮টায় জিয়া পরিষদ সিলেটের কার্যালয়ে অসচ্ছল নেতা-কর্মীর মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব, আব্দুল মুকিত সুমেল, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল,আমির হোসেন, শিক্ষক মতিউর রহমান, আব্দুস সাহিদ,আব্দুস সালাম, গোলাম কিবরিয়া, আজহার উদ্দিন চৌধুরী, আব্দুল হামিদ, শিপন চন্দ্র, এহসান রেজা চৌধুরী, জুনেদ আহমদ, আব্দুল মন্নান, ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, দবির হোসেন প্রমুখ।
সভায় সিলেট জেলা যুবদল সাবেক নেতা,যুক্তরাষ্ট্র প্রবাসী প্রয়াত আব্দুল মন্নানের স্বরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং জিয়া পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা শাখার সভাপতি প্রকৌশলী আশফাক আহমদের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।  প্রেস-বিজ্ঞপ্তি।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ