ইউনিয়ন বাসীর কল্যাণে কাজ করতে চান হাজী গুলজার

প্রকাশিত: ১:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

ইউনিয়ন বাসীর কল্যাণে কাজ করতে চান হাজী গুলজার

সিলেট সুরমা ডেস্ক : আসন্ন দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কুচাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রাথী হওয়ার জন্য অনেকেই সম্ভাব্য তালিকায় আছেন। তাদের মাঝে একজন কুচাই ইউনিয়ন তথা সিলেটের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মরহুম হাজী দারা মিয়ার সুযোগ্য সন্তান, বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা হাজী গুলজার আহমদ । তিনি ৪নং কুচাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।

এলাকাবাসীদের মাঝে অনেকে বলেন, প্রার্থীদের কাছে মুল চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়। এসমস্তগুণাবলীর একমাত্র অধিকারী হাজী গুলজার আহমদ । যিনি দীর্ঘদিন ধরেই সাধারন মানুষের মাঝে তার আন্তরিকতা,মানবতা দিয়ে একজন জনবান্ধব রাজনীতিবিদ ও সমাজ সেবক হিসাবে কাজ করে যাচ্ছেন। তাই তার প্রার্থীতায় ইউনিয়নে ব্যাপক সাড়া জেগেছে।

ইতোমধ্যে তিনি ইউনিয়নবাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোটারদের কাছে নিজের কথা তুলে ধরার চেষ্টা করছেন। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করার অভিমত ব্যক্ত করেন।

মনোনয়ন প্রত্যাশী হাজী গুলজার বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকা- নির্মূল করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও সিলেট ৩ আসনের সংসদ সদস্য, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরীর হাতকে শক্তি শালী করতে আসন্ন ৪নং কুচাই ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হতে চাই। কুচাই ইউনিয়নের প্রতিটি গ্রাম এলাকাকে দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে ইউনিয়নবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

হাজী গুলজার আরো বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে আমাকেই মনোনয়ন দেওয়া হবে। আমাকে দলীয় মনোনয়ন দিলে আসন্ন কুচাই ইউপি নির্বাচনে নৌকার জয়লাভ সুনিশ্চিত।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ