• ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে বসতঘরে আগুনে দশ লাখ টাকার ক্ষতি, পরিদর্শনে ইউএনও

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১০, ২০২৩
তাহিরপুরে বসতঘরে আগুনে দশ লাখ টাকার ক্ষতি, পরিদর্শনে ইউএনও

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দুলাল মিয়ার বসতবাড়ি আগুনে পুড়ে দশ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শুক্রবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের বীরনগর গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে উপজেলার নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি, পিআইও কাজী মাসুদুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার ভোর রাতে দুলাল মিয়ার বসতবাড়িতে আগুন লাগলে ঘর থেকে বের হয়ে চিৎকার দিলে আশপাশের মানুষ এগিয়ে আসে পানি দিয়ে আগুন নেবানোর চেষ্টা করে। আগুন লাগার খবর পেয়ে তাহিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করলেও ঘরের ভেতরে থাকা গবাদিপশু, আসবাবপত্র, ঘরের ভেতরে লেডিস টেইলার্সের একটি দোকানের মালামাল আগুনে পুড়ে যায়।

দুলাল মিয়ার জানান, ঘুমের মধ্যে রাতে হঠ্যাৎ করে আগুন দেখে নিজেদের রক্ষা করতে ঘর থেকে বের হয়ে বাহির গিয়ে রক্ষা পাই, কিন্তু ঘরের সব জিনিসপত্র আগুনে পুড়ে গেছে। আমার দশ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত পরিবারকে কম্বল দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।